Home » বিনোদন » এবার পর্দায় প্রসেনজিৎ-জয়া জুটি?

এবার পর্দায় প্রসেনজিৎ-জয়া জুটি?

বিনোদন ডেস্ক, নিউটার্ন.কম : ‘ময়ূরাক্ষী’র পর ফের পরিচালক অতনু ঘোষের সঙ্গে কাজ করতে চলেছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। শোনা যাচ্ছে, পরিচালক অতনু ঘোষের আগামী ছবিতে এই অভিনেতা সঙ্গে জুটি বাঁধবেন জনপ্রিয় দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সবকিছু ঠিক থাকলে এই প্রথমবারের জন্য বাংলা ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের সঙ্গে জুটি বাঁধবেন জয়া আহসান।

ভারতের একটি গণমাধ্যমকে পরিচালক অতনু ঘোষ জানান, ‘প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রাথমিকভাবে কথা হয়েছে। এই বিষয়ে ‘বুম্বা দা’কে জিজ্ঞাসা করা হয়েছিল। উনিও একই কথা বলেছেন। তবে কিছুই এখনো চূড়ান্ত হয়নি। দু-তিনটি বিষয় নিয়ে কথা চলছে। এখনো চিত্রনাট্য নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। জয়ার বিষয়টাও একই। ওর সঙ্গেও এখনো কিছু চূড়ান্ত হয়নি।’

প্রসঙ্গত, এর আগে সৌমিত্র চট্টোপাধ্য়ায় ও প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায় অভিনীত পরিচালিত ‘ময়ূরাক্ষী’ সেরা বাংলা ছবি হিসাবে ৬৫ তম জাতীয় পুরস্কার জিতে নেয়। যেখানে উঠে এসেছিল বাবা ও ছেলের গল্প।

এবার পর্দায় প্রসেনজিৎ-জয়া জুটি?

অন্যদিকে অতনু ঘোষ পরিচালিত ‘বিনিসুতোয়’ ছবিতে ইতিমধ্যেই কাজ করছেন জয়া আহসান। এই ছবিতে তার বিপরীতে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। সম্পর্কের গল্প বলবে এই ছবি। তবে এবার অতনু ঘোষের হাত ধরে প্রসেনজিৎ-জয়া জুটিকে পর্দায় দেখতে চাইছে সিনেমাপ্রেমী দর্শক।

নিউটার্ন.কম /এআর

6 Shares